সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্টিত

মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্টিত হয়েছে।
বুধবার (১০ জুলাই) সকাল ১০টায় মৌলভীবাজার পুলিশ লাইন্স এর ড্রিল শেডে কল্যাণ সভায় সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মো. মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)।
সভায় পুলিশ সুপার পর্যায়ক্রমে উপস্থিত বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সের সুবিধা অসুবিধার কথা শোনেন এবং সমাধানের যথাযথ ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।
এরপর তিনি উপস্থিত অফিসার ও ফোর্স এর উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। সভা সঞ্চালনা করেন আনিসুর রহমান সহকারী পুলিশ সুপার, শ্রীমঙ্গল সার্কেল, মৌলভীবাজার।
সভার শেষে জুন ২০২৪ মাসের পারফরম্যান্স বিবেচনায় বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দেন জেলা পুলিশ সুপার।
যারা পুরস্কৃত হলেন, শ্রেষ্ঠ অপিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ পিপিএম, অফিসার ইনচার্জ কুলাউড়া থানা। শ্রেষ্ঠ এসআই সওকত মাসুদ ভুঁইয়া, এসআই (নিঃ) রাজনগর থানা।
শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল কারী অফিসার : মোহাম্মদ আমির উদ্দিন, এসআই (নি:), কুলাউড়া থানা। শ্রেষ্ঠ সার্জেন্টঃ মোস্তাফিজুর রহমান, সার্জেন্ট, সদর ট্রাফিক, মৌলভীবাজার। শ্রেষ্ঠ জিআরওঃ জনাব মুসিবুর রহমান, এএসআই (নিঃ), সদর কোর্ট। এছাড়া মাদক উদ্ধার ও আসামি গ্রেফতারসহ সার্বিক পারফরম্যান্স বিবেচনায় মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখায় কর্মরত এসআই (নিঃ) এ.এইচ.এম মাহমুদুর রহমান এবং কনস্টেবল জীবন আহমেদকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়। কল্যাণ সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন এবং জেলার সকল থানা ও ইউনিটের ইনচার্জগণসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet